ঢাকারবিবার , ২৯ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় মেম্বার একতা অধিকার পরিষদ এর আত্মপ্রকাশ 

নিউজ রুম
জানুয়ারি ২৯, ২০২৩ ৩:৩৪ অপরাহ্ণ । ১৪৫ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ইকবাল হোসেন রাজু, ভোলা বঙ্গ নিউজ।।

ভোলা জেলা মেম্বার (ইউপি সদস্য) একতা অধিকার পরিষদের আত্মপ্রকাশ করা হয়েছে।

রবিবার দুপুরে ভোলা সদর উপজেলার কনফারেন্স রুমে সদর উপজেলার আওতাধীন ইউপি সদস্যদের উপস্থিতিতে এক মতবিনিময় সভার মাধ্যমে এই সংগঠনের আত্মপ্রকাশ করা হয়।

নবগঠিত কমিটিতে সদর উপজেলার ৪নং কাচিয়া ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত মেম্বার আবদুল মালেক মেম্বার কে আহ্বায়ক এবং পূর্ব ইলিশার বারেক পাটোয়ারীকে যুগ্ম আহ্বায়ক করে ১০সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, শেলিম হাওলাদার (পশ্চিম ইলিশা), মোঃ সাইফুল (ধনিয়া), রাজিব হোসেন (শীবপুর), মোঃ বাবুল (আলীনগর), রিয়াজ মাতাব্বর (চর সামাইয়া), মঞ্জু মাতাব্বর (বাপ্তা),রাজিব হোসেন (ভেলুমিয়া),রাজাপুরের ওয়াব মেম্বার।

ভোলার মেম্বাররা একে অন্যের সুখেদুঃখে পাশে থাকবে এই প্রত্যয় নিয়ে এই কমিটি গঠন করা হয়েছে বলে জানান নবগঠিত কমিটির সদস্যরা।

কাচিয়া ইউনিয়নের মেম্বার মীর বেলায়েত হোসেন এর সভাপতিত্বে আলহাজ্ব আবদুল হাই সবুজ মেম্বারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, কাচিয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শাহাজান মাষ্টার, ইউপি সদস্য মনির হোসেন, আশিকুর রহমান, পূর্ব ইলিশার সালাউদ্দিন খলিফা, মালেক মিঝি, মোসলেউদ্দিন মিলন, লোকমান হোসেন, পশ্চিম ইলিশার নিজাম বকশী, মোঃ রাসেল, আবুল কাশেম, কামাল হোসেন, ফারুক গাজী, বাপ্তার মনির হোসেন, শাহীন মাল, হাসনাইন আহমেদ, ধনিয়া ইউনিয়নের আবুল কাশেম, আলমগীর হোসেন, শীবপুরের মোঃ কামাল হোসেন, ভেলুমিয়া ইউনিয়নের মোঃ মনির হোসেন, রাসেল হোসেন, মনির হোসেন (২), বাহাদুর খাঁ, রাজাপুর ইউনিয়নের হারুন চৌকিদারপ্রমুখ।

%d bloggers like this: