ঢাকামঙ্গলবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ওলাময়ে কেরামকে সকল ভেদাভেদ ভুলে ঐক্যের ডাক – পীর সাহেব চরমোনাই 

নিউজ রুম
ফেব্রুয়ারি ২৮, ২০২৩ ১:১৪ পূর্বাহ্ণ । ৭৩ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আল আমীন ,ভোলা বঙ্গ নিউজ।।

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর এবং জাতীয় ওলামা মশায়েখ পরিষদ এর কেন্দ্রীয় উপদেষ্টা মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেন, দেশ আজ খুন, গুম,হত্যা,সন্ত্রাস এবং চাঁদাবাজদের দখলে। মানব রচিত তন্ত্র মন্ত্র দিয়ে মানবতার শান্তি আসতে পারে না, কাঙ্ক্ষিত মুক্তির জন্য ইসলামের সুমহান আর্দশের ছায়াতলে আসতে হবে সকলকে।

আজ ২৭ ই ফেব্রুয়ারী (রবিবার) দুপুর ৩ টায় ভোলা শহরস্থ গোরস্থান মসজিদের সামনে মাওলানা ইয়াছিন নবীপুরীর সভাপতিত্বে এবং মাওলানা মিজানুর রহমান এর সঞ্চালনায় জাতীয় ওলামা মশায়েখ পরিষদ ভোলা জেলা উত্তর শাখার উদ্যোগে আয়োজিত ওলামা মশায়েখ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন,ইসলামী শিক্ষাকে সিলেবাস থেকে বিতাড়ন করা হয়েছে এবং সার্বিক পর্যালোচনায় এমন বহু বিষয় আছে যা এদেশের মানুষের বোধ-বিশ্বাস, সামাজিক রীতির সাথে সাংঘর্ষিক। তিনি বলেন, বিজ্ঞানের নামে বিজ্ঞান অসমর্থিত বিষয় পাঠ্যসূচিতে অন্তর্ভূক্ত করা হয়েছে। পরিশেষে তিনি ওলামদের প্রতি অনুরোধ করে বলেন যে ওলামা জাতীর বিবেক তাই এদিক ওদিক না দৌড়ে ওলামা মশায়েখ পরিষদ এর ব্যানারে এক হয়ে জাতীকে নেতৃত্ব দেন।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় ওলামা মশায়েখ পরিষদ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) মূফতি মিজানুর রহমান (আদিব), বিশিষ্ট ওয়ায়েজ মাওলানা ইউনুস আহমদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর এর সভাপতি মাওলানা আতাউর রহমান মোমতাজী, সহ-সভাপতি মাওলানা ওবায়েদ বিন মোস্তফা, মাওলানা মিজানুর রহমান, সেক্রেটারি মাওলানা তরিকুল ইসলামসহ প্রমুখ।

%d bloggers like this: