ঢাকাবুধবার , ১ মার্চ ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চরপাতা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী নান্নু ফরাজীর সমর্থকদের বাইক শোডাউন 

নিউজ রুম
মার্চ ১, ২০২৩ ১১:৩৫ অপরাহ্ণ । ৬০ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

সোহেল রানা, বিশেষ প্রতিনিধি , ভোলা বঙ্গ নিউজ।।

ভোলার দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়ন পরিষদ উপনির্বাচনকে সামনে রেখে ২ শতাধিক মোটরসাইকেল ও মাইক্রো নিয়ে শোডাউন দিয়েছেন চেয়ারম্যান প্রার্থী নান্নু ফরাজীর সমর্থকরা।

বুধবার (১ল মার্চ) বিকেলে চরপাতা ইউনিয়নের শরীফ বাড়ী মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গন থেকে শোডাউন শুরু করে ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। পরে বাইক শোডাউনটি ফরাজী বাড়ির দরজায় এসে শেষ হয়। স্থানীয় ও দলীয় সূত্র জানা যায়, উপজেলার ৩ নং চরপাতা ইউনিয়নে গত ২৩ জানুয়ারি কাজল ইসলাম তালুকদার (চেয়ারম্যান) মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর পর উপজেলা নির্বাহী অফিসার মো: সাইদুজ্জামান পদটি শূন্য ঘোষণা করেন। এর আলোকেই পরিষদের নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক তোড়জোড় শুরু হয়েছে। তারা বিভিন্নভাবে নির্বাচনী প্রচার শুরু করেছেন। তাদের মধ্যে জনপ্রিয় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নান্নু মিয়া ফরাজী ব্যাপক ভাবে প্রচার প্রচারণা চালাচ্ছেন।

নান্নু ফরাজি বলেন, “আগামী চরপাতা ইউনিয়ন পরিষদের উপনির্বাচন। এ উপনির্বাচনে তিনি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন (নৌকা প্রতিক) চাইবেন। তিনি দলীয় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হয়ে এলাকার জনগণের কল্যাণে বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করার প্রতিশ্রুতি দেন। তিনি এলাকার গরিব দুঃখী মানুষের পাশে থেকে এলাকার সমস্ত সন্ত্রাসী কার্যকলাপ বন্ধ, বাল্য বিবাহ, নারী নির্যাতন, চাঁদাবাজি, যুব সমাজকে মাদকমুক্তসহ জন কল্যান মূলক কাজ করে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার প্রতিশ্রুতি দেন।

%d bloggers like this: