ঢাকাবুধবার , ১৫ মার্চ ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় চরসামাইয়া ও শিবপুর ইউনিয়ন কৃষকদলের কমিটি গঠন

নিউজ রুম
মার্চ ১৫, ২০২৩ ৭:২৬ অপরাহ্ণ । ৬৬ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

এইচ আর সুমন, ভোলা বঙ্গ নিউজ।। 

ভোলা সদর উপজেলার চরসামাইয়া ও শিবপুর ইউনিয়ন কৃষকদলের কমিটি গঠন করা হয়েছে। ১৪ই মার্চ মঙ্গলবার বাদ ঈশা সময় ভোলা মহাজনপট্টি জেলা কৃষক দলের কার্যালয়ে এ কমিটি ঘোষণা করা হয়। ভোলা জেলা কৃষকদলের সভাপতি আব্দুর রহমান সেন্টুর সভাপতিত্বে প্রদান অতিথি হিসেবে আলহাজ্ব গোলাম নবী আলমগীর এ কমিটি ঘোষণা করেন।চরসামাইয়া ইউনিয়ন কৃষকদলের সভাপতি হলেন মোঃইয়াছিন শনি, সাধারণ সম্পাদক মোঃ শামীম নবাব, সিনিয়র সহ-সভাপতি মহাসিন হাওলাদার, সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ হোসেন নবাব,ও জয়নাল আবেদীন পাপনক কে সাংগঠনিক সম্পাদক করে মোট ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছ।

শিবপুর ইউনিয়ন কৃষকদলের সভাপতি হলেন মোঃ আব্দুল মোতালেব মাল, সাধারণ সম্পাদক মামুন কাপ্তান, সিনিয়র সহ-সভাপতি মোঃ সোয়াইব হোসেন শরীফ,সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ রাজ রাশেদ, ও মোহাম্মদ ইলিয়াস রাড়ী কে সাংগঠনিক সম্পাদক করে মোট ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোঃ শাজাহান মিন্টু মোল্লা জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক আবুল হাসনাত তসলিম, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান আলমগীর, ভোলা সদর উপজেলা কৃষকদলের আহবায়ক মাইনুদ্দিন সাজি,সদস্য সচিব শেখ ফরিদ গোলদার,জেলা কৃষক দলের সদস্য নাজিমুদ্দিন আশিকুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি আলহাজ্ব গোলাম নবী আলমগীর বলেন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির সহ সকল রাজবন্দীদের মুক্তি দেওয়ার জন্য সরকারের কাছে আহ্বান জানান ও তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে একটি সুস্থ নির্বাচন দাবি করেন। দলের এই ক্রান্তিলগ্নে কমিটির সকলকে ঐক্যবদ্ধ হয়ে একসাথে কাজ করার জন্য আহ্বান জানান, এবং তিন মাসের মধ্যে সকল ওয়ার্ড কমিটি গঠন করার জন্য অনুরোধ জানান।

%d bloggers like this: