ঢাকাশুক্রবার , ১৭ মার্চ ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

নিত্যপ্রয়োজনীয় পণ্যের ঊর্ধ্বগতি জনজীবনকে দুর্বিষহ করে তুলছে

নিউজ রুম
মার্চ ১৭, ২০২৩ ১০:৪২ অপরাহ্ণ । ৫১ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আল আমীন , ভোলা বঙ্গ নিউজ।।

ইসলামী আন্দোলন বাংলাদেশ- ভোলা জেলায় উত্তরের সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান মমতাজী বলেছেন, সরকার যেনতেনভাবে নির্বাচন দিয়ে পুনরায় ক্ষমতায় যাওয়ার ফন্দি-ফিকির করছে। কিন্তু সরকারের সে স্বপ্নসাধ জনগণ পূরণ করতে দেবে না। তিনি সরকারকে উদ্দেশ্য করে বলেন, জনগণের ভাষা বোঝার চেষ্টা করুন এবং জাতীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন দিয়ে জাতিকে মুক্তি দিন। তিনি বলেন, বর্তমান শিক্ষামন্ত্রী ইসলাম, ঈমান বিধ্বংসী ও ইতিহাস বিকৃতিকারী সিলেবাস দেশেবাসির উপর চাপিয়ে দেয়ার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। মাওলানা আতাউর রহমান মোমতাজি এ সম্পর্কে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।

 

শুক্রবার ১৭ মার্চ ২০২৩) সরকারি স্কুল মাঠ সংলগ্ন চিলি রেস্টুরেন্টে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা সদর থানার উদ্যোগে থানা দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

ভোলা সদর থানার সভাপতি মাওলানা আবুল হাসান কাশেমীর সভাপতিত্বে এবং সেক্রেটারি এইচ এম আব্দুর রব এর সঞ্চালনায় অনুষ্ঠিত থানা দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ ভোলা জেলা উত্তরের সভাপতি আল্লামা মুফতি ইয়াসিন নবীপুরী ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর সহ সভাপতি মাওলানা মিজানুর রহমান আজাদী সেক্রেটারি মাওলানা তরিকুল ইসলাম তারেক সাংগঠনিক সম্পাদক মাওলানা ইউসুফ আদনান প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা হেলাল উদ্দিন ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি নুরুল ইসলাম পাটোয়ারী যুব আন্দোলনের সভাপতি মাওলানা শোয়াইব এছাড়াও বক্তব্য রাখেন জেলার ওলামায়ে কেরামগণ ও থানা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ।

সম্মেলনের শেষে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তরের সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান মোমতাজী বিগত সেশনের কমিটি বিলুপ্ত করে (২০২৩-২৪) সেশনের কমিটি ঘোষণা করেন নতুন কমিটির সভাপতি হিসেবে এইচ এম আব্দুর রব, সহ-সভাপতি মাওলানা নূরে আলম ফয়েজী, সহ-সভাপতি মাওলানা আনোয়ার হোসেন রুমি, সেক্রেটারি মাওলানা ইমরান, জয়েন্ট সেক্রেটারি শরিফুল ইসলাম সাইফি, সাংগঠনিক সম্পাদক হাফেজ ইসমাইল এর নাম ঘোষণা করেন করেন।

%d bloggers like this: