ঢাকামঙ্গলবার , ১১ এপ্রিল ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিয়াম শীর্ষক দোয়া ও আলোচনা সভা ও ইফতার মাহফিল

নিউজ রুম
এপ্রিল ১১, ২০২৩ ৬:১৩ পূর্বাহ্ণ । ৫০ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

নিজস্ব প্রতিবেদন, ভোলা বঙ্গ নিউজ।।

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিয়াম শীর্ষক দোয়া ও আলোচনা সভা ও ইফতার মাহফিল

দোয়া ও ইফতার মাহফিলের মধ্যে দিয়ে শেষ হয়েছে ইসলামি আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা শাখার সিয়াম শীর্ষক আলোচনা সভা। সোমবার ভোলা শহরের চাইনিজ রেস্টুরেন্ট চিলিতে এই ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিয়াম শীর্ষক আলোচনা সভায় ইসলামি আন্দোলন বাংলাদেশ ভোলা জেলার সভাপতি মাওঃ আতাউর রহমান মোমতাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম তারেকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি আন্দোলন বাংলাদেশ ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক উপাধ্যক্ষ সৈয়দ মোঃ বেলায়েত হোসেন। এসময় প্রধান অতিথি তার বক্তব্য রমজানের গুরুত্ব তুলে ধরে বলেন, রহমত বরকত ও মাগফেরাতের মাস রমযান। এই মাস তাই সবার কাছেই অত্যন্ত গুরুত্বপূর্ণ। সবাই চাইবো কীভাবে এ মাস থেকে বেশি বেশি উপকৃত হওয়া যায়।

সবাই আন্তরিকভাবে কামনা করে নিজেকে সকল প্রকার পাপ-পঙ্কিলতা থেকে মুক্ত করে পবিত্র একটি জীবন শুরু করা যায়। হিজরী পঞ্জিকার বারোটি মাসের মধ্যে শুধুমাত্র একটি মাসের নামই পবিত্র কোরআনে উল্লেখ করা হয়েছে আর সে মাসটি হলো রমযান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুস, ইত্তেহাদু ওলামাইল মাদরিসিল ক্বওমিয়া ভোলা শাখার সম্পাদক মাওঃ মোঃ বশির উদ্দিন, বাংলাদেশ জামিয়াতুল মোদাররেছীন, ভোলা জেলার সাধারণ সম্পাদক মাওঃ মোবাশ্বিরুল হক নাঈম সহ বাংলাদেশ ইসলামী আন্দোলন ভোলা জেলা শাখার বিভিন্ন নেতৃবৃন্দ।

%d bloggers like this: