ঢাকাবৃহস্পতিবার , ১৩ এপ্রিল ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ভোলার ইলিশা পুলিশ ফাঁড়ি ইনচার্জের সফলতায় বারবার রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত

নিউজ রুম
এপ্রিল ১৩, ২০২৩ ১১:৩৪ অপরাহ্ণ । ৫৬ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

বিশেষ প্রতিনিধি,ভোলা বঙ্গ নিউজ।।

উত্তর ভোলার বন্দরনগরী হিসেবে পরিচিতো ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বরত ইনচার্জ গোলাম মোস্তফা। দায়িত্বের পর থেকেই মাদক উদ্ধারসহ চাঞ্চল্যকর কয়েকটি মামলার আসামী গ্রেপ্তার করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন তিনি।
এ ছাড়া ইলিশার আলোচিত গরু চুরি রহস্য উদঘাটন ও রাজাপুরের বাবু হত্যা মামলার আসামী আটক করেও আলোচিত হয়েছেন গোলাম মোস্তফার নেতৃত্বে ইলিশা ফাঁড়ির টিম।
যোগদানের পর থেকে রাতদিন অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে ইলিশা, রাজাপুর ও চরাঞ্চল এলাকায় বসবাসকারী সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত করেছেন। অপরাধীদের কাছে আতঙ্কের নাম ইলিশা ফাঁড়ির ইনচার্জ গোলাম মোস্তফা।
তার কাজের স্বীকৃতি হিসেবে রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন একাদিকবার।
উত্তর ভোলার আলোচিত জুয়ার স্পটে অভিযান চালিয়ে বন্ধ করে, রক্ষা করেছে যুবক সমাজকে। এ ছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বখাটে যুবকরা ইভটিজিং করতে না পারে সে জন্যও সচেতনতা সভা করেছেন তিনি।
ইলিশা নয় ভোলার বাংলাবাজার ও ভেলুমিয়া ফাঁড়ি ইনচার্জের দায়িত্বে থাকাকালীন ও ব্যাপক সুনাম অর্জন করেছেন তিনি। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে তার ভুমিকা অপরিসীম।
শুধু আইনশৃঙ্খলা নয় রাস্তায় পড়ে থাকা অজ্ঞাত বৃদ্ধার চিকিৎসা খরচ এবং নিজের হাতে দুর্গন্ধ যুক্ত ময়লা পরিস্কার করে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন যা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। মানবিক পুলিশ অফিসার হিসেবে উপাধী দিয়েছে সমাজের সচেতন মানুষরা।
পূর্বের ন্যায় এখনো মানবিক কাজে প্রতিনিয়ত সাধারণ মানুষের হ্নদয়ে জায়গা করে নিচ্ছেন এ পুলিশ কর্মকর্তা।
অপরাধীদের আতঙ্ক এবং সাধারণ শান্তিপ্রিয় মানুষের কাছে আপনজন হয়ে উঠা গোলাম মোস্তফার মত হোক সকল পুলিশ অফিসার এমনটাই প্রত্যাশা সচেতন মহলের।

%d bloggers like this: