ঢাকাবৃহস্পতিবার , ২০ এপ্রিল ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মনপুরায় বাথরুমে আটকিয়ে বিধবাকে পেটালেন চেয়ারম্যান নেজাম

নিউজ রুম
এপ্রিল ২০, ২০২৩ ১১:৩৪ অপরাহ্ণ । ৫০ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

স্টাফ রিপোর্টার, ভোলা বঙ্গ নিউজ।।

ভোলার মনপুরা হাজিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম হাওলাদারের বিরুদ্ধে এক বিধবা নারীকে বাথরুমে আটকিয়ে পেটানোর অভিযোগ উঠেছে। ভুক্তভোগী নারী ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত মঙ্গলবার (১৮ই এপ্রিল) হাজিরহাট ইউনিয় পরিষদে এই ঘটনা ঘটে বলে অভিযোগ সূত্রে জানা যায়। ভুক্তভোগী নারী মনপুরার হাজিরহাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মৃত: রুহুল আমিনের স্ত্রী, সরকারি আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা। ভুক্তভোগী জানান, গত মঙ্গলবার সকালে আমি চেয়ারম্যান নিজাম হাওলাদারের বাড়ীতে গিয়ে তার কাছে একটি চালের কার্ড চাই। একাধিকবার চাওয়ায় চেয়ারম্যান আমাকে গালমন্দ করে তাড়িয়ে দেয়, আমি তার বাসা থেকে চলে যাওয়ার সময় চেয়ারম্যানের লোকজনের সামনে তার গাছ থেকে ৪/৫ টা আম ছিঁড়ে বাসায় নিয়ে আসি, কিছুক্ষণ পর চেয়ারম্যান চৌকিদার পাঠিয়ে আমাকে বাড়ী থেকে নিয়ে গিয়ে পরিষদের বাথরুমের অনেক সময় আটকিয়ে রাখে, পরে লাঠি দিয়ে এলোপাতাড়ি মার শুরু করে। মারের একপর্যায়ে আমি অজ্ঞান হয়ে যাই। পরবর্তীতে আমার মা জানতে পেরে আমাকে সেখান থেকে নিয়ে আসে, আসার সময় চেয়ারম্যান চিকিৎসার জন্য ৫শ টাকা দেয়, আমি চিকিৎসার জন্য মনপুরা হাসপাতালে গেলে সেখানে নিজাম হাওলাদারের লোকজন আমাকে ভর্তি হতে দেইনি, তাই ভোলা সদর হাসপাতালে এসে ভর্তি হয়েছি। আমি মননীয় প্রধানমন্ত্রীর কাছে এর বিচার চাই।

ভোলার মনপুরা হাজিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম হাওলাদার কে একাধিকবার মুঠো ফোলে কল দিয়েও যোগাযোগ করা যায়নি। তাই চেয়ারম্যান নিজাম হাওলাদারের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এই বিষয়ে মনপুরা থানার ওসি সাঈদ আহমেদ বলেন ভুক্তভোগী নারী মৌখিক ভাবে অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত চলছে।

%d bloggers like this: