ঢাকাশুক্রবার , ২৮ এপ্রিল ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

জানাজায় যাওয়ার পথে বাসচাপায় -লাশ হয়ে ফিরলেন জামাই-শ্বশুর

নিউজ রুম
এপ্রিল ২৮, ২০২৩ ২:৪৬ অপরাহ্ণ । ৫৭ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

রিয়াজ ফরাজী , ভোলা বঙ্গ নিউজ।।

জামাই-শ্বশুর মোটরসাইকেলে করে তাদের আত্মীয়ের জানাজা যাওয়ার জন্য রওনা দেন। কিন্তু সেখানে পৌঁছানো হলোনা তাঁদের।

ভোলার বোরহানউদ্দিনে চরফ্যাশনগামী একটি বাস তাঁদের মোটরসাইকেলটিকে চাপা দিলে দুর্ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়।

আজ(২৭ এপ্রিল)রেজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বোরহানউদ্দিনের বৈদ্যর পোলসংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-কাচিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ মনির (৪৫) ও ৫ নং ওয়ার্ডের বাসিন্দা তার জামাতা আলী আজগর (৩০)

পুলিশ ও স্থানীয়রা বলছে, মোটরসাইকেলটি আজগর আলী চালাচ্ছিলেন। তাঁরা দুজনই এক নিকট আত্মীয়ের জানাজায় যাচ্ছিলেন। এ সময় বুশরা পরিবহনের একটি বাস তাঁদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। বাসটি যাত্রী নিয়ে ভোলা থেকে চরফ্যাশনের উদ্দেশে যাচ্ছিল।

এ বিষয়ে বোরহানউদ্দিন থানার পরিদর্শক (তদন্ত ওসি) রেজাউল করিম রাজিব বলেন-মনির শরীফ ও আজগর আলী নামে দুই ব্যক্তি মোটরসাইকেলে চড়ে তাঁদের এক নিকটাত্মীয়ের জানাজায় যাচ্ছিলেন। মোটরসাইকেলটি বৈদ্যের পোলসংলগ্ন এলাকায় গিয়ে বাই রোড (পার্শ্ববর্তী রাস্তা) থেকে মেইন সড়কে উঠতে গেলে ভোলা টু চরফ্যাশনগামী একটি বাস তাঁদের চাপা দেয়। এ সময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়। তবে এ দুর্ঘটনায় পুলিশ বাসটি জব্দ করতে পারলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছেন বলে জানা যায়।

বোরহানউদ্দিন থানার তদন্ত ওসি রেজাউল করিম আরও বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানোর হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

এছারও ভোলা-বরিশাল সড়ক ইলিশা বিশ্বরোড মজগুনী বাড়ি সংলগ্ন একটেল টাওয়ারের সামনে কাভারভ্যান ও ভ্যানগাড়ির সংঘর্ষ আরিফ নামে এক যুবক নিহত হন। নিহত আরিফের বাসা ভোলা সদরের কাচিয়া ইউনিয়ন বলে জানা গেছে।

%d bloggers like this: