ঢাকাবুধবার , ১০ মে ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির ধর্ম সম্পাদক হলেন মোঃ খলিলুর রহমান খলিল

নিউজ রুম
মে ১০, ২০২৩ ৮:৪৮ অপরাহ্ণ । ৩৭ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

বিশেষ প্রতিনিধি, ভোলা বঙ্গ নিউজ।।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির ধর্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ঝালকাঠি জেলার কৃতি সন্তান মোঃ খলিলুর রহমান খলিল। গত বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জানা যায়,মোঃ খলিলুর রহমান খলিল

ঝালকাঠি সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের মোকাররমপুর গ্রামের ৫ নং ওয়ার্ডের হাওলাদার বাড়ির মরহুম আইয়ুব আলী হাওলাদারের কৃতি সন্তান। এরআগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ছিলেন।

মোঃ খলিলুর রহমান খলিল জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির ধর্ম সম্পাদক নির্বাচিত হওয়ায় বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, যেকোনো অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে দলের নির্দেশনা মেনে রাজপথে থাকবো ইনশাআল্লাহ।

এদিকে,মোঃখলিলুর রহমান খলিল বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির ধর্ম সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে বিএনপির বিভিন্ন সংগঠন ও ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে দপ্তর সম্পাদক হারুন অর রশিদ সুমন ব্যক্তিগতভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। ঝালকাঠি জেলা স্বেচ্ছাসেবক দলের সকল অঙ্গ সংগঠনের নেত্ববৃন্দ ও তার শুভাকাঙ্ক্ষীরা সামাজিক যোগাযোগের মাধ্যমে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

%d bloggers like this: