ঢাকাসোমবার , ১৫ মে ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক আকতার এর পক্ষ থেকে ঘূর্ণিঝড় মোখায় আক্রান্ত উপকূলীয়দের মাঝে শুকনো খাবার বিতরণ 

নিউজ রুম
মে ১৫, ২০২৩ ১১:০৪ পূর্বাহ্ণ । ৫১ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

বিশেষ প্রতিনিধি, ভোলা বঙ্গ নিউজ।।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ভোলা জেলা শাখার সাধারণ সম্পাদক আকতার হোসেনের ব্যক্তিগত উদ্যোগে তার পক্ষ থেকে জাতীয় দুর্যোগ মোখায় আক্রান্ত বানভাসি ও উপকূলীয় জনগণের মাঝে শুকনো খাবার বিতরণ করেন।

রবিবার (১৪ই মে) সদর উপজেলার বৃহত্তর ইলিশা ইউনিয়নের প্রায় ৬০০ থেকে ৭০০ উপকূলীয় পরিবারের মাঝে বিকাল ৪টায় এ শুকনো খাবার ও সামগ্রী বিতরণ করা হয়। খাবারের মধ্যে ছিল, চিড়া,মুড়ি গুড়,বিস্কুট, পানি, মোমবাতি,গ্যাসলাইট ও খাবার স্যালাইন ইত্যাদি।

 

এ সময় শুকনো খাবার ও সামগ্রী বিতরণীতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা শহিদুল ইসলাম জয়, মোঃ ওবায়েদ, আল আমিন, সুমন, মঞ্জুরুল ইসলাম সালমান সহ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রায় অর্ধশতাধিক নেতাকর্মীরা ।

এ সময় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ বানভাসি উপকূলীয় মানুষদের উদ্দেশ্যে বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বাংলাদেশকে ডিজিটালে রূপান্তর করেছে সেখান থেকে আমরা বর্তমানে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হচ্ছি। আর এই স্মার্ট বাংলাদেশের সুফল হিসেবে ঘূর্ণিঝড় মোখা আসার প্রায় এক সপ্তাহ আগে থেকে আমরা এর সম্পর্কে অবহিত হতে পেরেছি। শুধু তাই নয় ঘূর্ণিঝড় মোখা কখন কোন দিকে যাচ্ছে কিভাবে আঘাত হানবে তা আমরা আগ থেকেই বলতে পারছি। আর এ সকল বিষয় সম্ভব হয়েছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণে।

%d bloggers like this: