ঢাকাসোমবার , ৫ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ভোলা-২ আসনের এম’পি মুকুলকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

নিউজ রুম
জুন ৫, ২০২৩ ৯:১৪ অপরাহ্ণ । ৫৫ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

তুহিন খন্দকার, ভোলা বঙ্গ নিউজ।।

ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সামবেশ করেছে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ সময় তারা অভিযুক্ত  বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন সর্দারকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

আজ সোমবার বেলা ১১ টার দিকে বোহানউদ্দিন বাজার থানা মরে  বিক্ষোভ কর্মসূচি পালন করে। বিক্ষোভ কর্মসূচি শেষে ইউপি চেয়ারম্যান আলাউদ্দিনের কুশ পুত্তলিকা দাহ করে আওয়ামী লীগের বিক্ষুব্ধ নেতাকর্মীগন।

সমাবেশ শেষে একই দাবিতে ২ টার দিকে উপজেলার আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ  সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র মোঃ রফিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আবুল কামাল আজাদ, দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ জাকির হোসেন তালুকদার, নির্বাহী সদস্য ও মোঃ মঞ্জুরুল আলম খান, বোরহনাউদ্দিন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি উপজেলা মোহাম্মদ আলী হিরাসহ আওয়ামী লীগের কয়েক হাজার  নেতা কর্মীগণ উপস্থিত ছিলেন ।

এসময় বক্তারা বলেন, গত ২ জুন শুক্রবার পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিনের ছেলে রোহান সর্দার ও তার কয়েকজন সঙ্গী স্থানীয় নূরমিয়ার হাট এলাকায় মোটরসাইকেল নিয়ে হকিস্টিক ও কাঠিছোঠা নিয়ে সন্ত্রাসী কর্মকান্ড চালালে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে তুলে দেয়। এ ঘটনার পরে আলাউদ্দিন তার ছেলেকে ছাড়াতে স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুলকে বললে সে সন্ত্রাসীদের পক্ষে সুপারিশ না করায় ক্ষিপ্ত হয় পক্ষিয়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন।

ওই ঘটনাকে কেন্দ্র করে আলাউদ্দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে জনৈক এক ব্যক্তির সাথে ভিডিও কলে ভোলা ২ আসনের  সংসদ সদস্য আলী আজম মুকুলকে  একাই  হত্যা করবেন বলতে শোনা যায়। যার ভিডিও গতকাল সন্ধ্যায় দিকে ফেসবুকে ভাইরাল হলে বোরহানউদ্দিন উপজেলার ছাত্র লীগের সভাপতি হাসান মুন্না গতকাল রাতে বোরহানউদ্দিন থানায় আলাউদ্দিনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন । সংবাদ সম্মেলনে দাবি করেন, আগামী ২৪ ঘন্টার  মধ্যে আলাউদ্দিনকে গ্রেপ্তারের আল্টিমেটাম দেওয়া হয়। অন্যথায় উপজেলা আওয়ামী লীগ পরবর্তীতে কঠোর কর্মসূচি পালন করবেন।

অপরদিকে ওই ঘটনায় দৌলতখান উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এমপি মুকুলকে হত্যার হুমকির প্রতিবাদে সন্ত্রাসী আলাউদ্দিনের বিরুদ্ধে জুতা ও ঝাড়ু মিছিল করেন নেতাকর্মীরা। তারা আলাউদ্দিনের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

%d bloggers like this: