ঢাকামঙ্গলবার , ২০ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মাদকের সুপারিশ করলেই আইনের আওতায় আনা হবে – পুলিশং সভায় ওসি এনামুল

নিউজ রুম
জুন ২০, ২০২৩ ৬:৪৯ অপরাহ্ণ । ৬৯ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শাহাবুদ্দিন হাওলাদার, চরফ্যাশন , ভোলা বঙ্গ নিউজ।।

চরফ্যাশন উপজেলার শশীভূষণে মাদক “সন্ত্রাস” জঙ্গিবাদ ” বাল্য বিবাহ ” ইভটিজিং সহ সামাজিক বিভিন্ন অপরাধ নির্মুলে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

২০ জুন (মঙ্গলবার) সকালে শশীভূষণ থানা-পুলিশের আয়োজনে এওয়াজপুর ইউনিয়ন চেয়ারম্যানের অফিস কার্যালয়ে ইউপি চেয়ারম্যান প্রভাষক মাহাবুব আলম খোকন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,’শশীভূষণ থানার নবাগত ওসি এম এনামুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, এওয়াজপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুস সালেম পাটোয়ারী, সাধারন সম্পাদক রেজাউল করিম চৌধুরী,শশীভূষণ প্রেসক্লাব সভাপতি তাপস চন্দ্র দেবনাথ, যুবলীগ সভাপতি আলামিন পাটোয়ারী, উপপরিদর্শক শহিদুল ইসলাম,ওমর ফারুক।

সভায় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ সদস্য মুছা কালিমুল্লাহ,কামরুল ইসলাম,শাহাবুদ্দিনসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সদস্য বৃন্দ “ও আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ নেতাকর্মীসহ এওয়াজপুর ইউনিয়নের সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

এসময় নবাগত ওসি এম এনামুল হক অপরাধ নির্মুলে সকলের সহযোগিতা কামনা করে বলেন,মাদক” সন্ত্রাস” জঙ্গিবাদ ও অপপ্রচারের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স অবস্থানে। থানা হচ্ছে সরকারের একটি সেবা মূলক প্রতিষ্ঠান আপনারা সরাসরি আমার সাথে দেখা করে সেবা গ্ৰহন করবেন । কোন প্রকার দালালের প্রয়োজন হবে না। তবে ন্যায় সঙ্গত বিষয় নিয়ে আসতে হবে। বিশেষ করে মাদকের পক্ষে সুপারিশ করলেই তাকে আইনের আওতায় আনা হবে সে যে-ই হোক না কেন।

তিনি আরো বলেন মাদক ও সন্ত্রাস মুক্ত শশীভূষণ গড়তে পুলিশ ও জনগনের ঐক্যবদ্ধ প্রচেস্টা থাকলে অপরাধীরা এলাকা ছাড়তে বাধ্য হবে।

%d bloggers like this: