ঢাকাবৃহস্পতিবার , ২২ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বাংলাদেশ একটি নিরপেক্ষ পররাষ্ট্র নিতি ধরে রাখতে পেরেছে ড.শান্ত।

নিউজ রুম
জুন ২২, ২০২৩ ৯:৩৯ অপরাহ্ণ । ৭৫ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ সোহেল রানা, ভোলা বঙ্গ নিউজ।।

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে শান্তি বিরাজ করে। আর বিএনপি-জামায়াত ক্ষমতা থাকলে দেশে জঙ্গী-সন্ত্রাস বেড়ে যায়। বিএনপি দেশে সন্ত্রাস-নৈরাজ্যসহ বিশৃঙ্খলা সৃষ্টি করে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, সিনিয়র অর্থনীতিবিদ ড.আশিকুর রহমান শান্ত।

দেশব্যাপী যুবলীগের কেন্দ্র ঘোষিত শান্তি সমাবেশের কর্মসূচি সফল করার লক্ষে ভোলায় প্রস্তুতি সভায় ড.শান্ত এসব কথা বলেন।

বৃহস্পতিবার (২২জুন) দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলা যুবলীগের আয়োজনে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন যুবলীগের কেন্দ্রীয় নেতা, সিনিয়র অর্থনীতিবিদ ড.আশিকুর রহমান শান্ত।

এসময় ড.শান্ত নেতকমিদের উদ্দেশ্য করে আরো বলেন,অশান্ত বিশ্বকে শান্তিপ্রিয় আবাসস্থল করার জন্য বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা মরণপণ লড়াই করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার অন্যতম নির্ভরতার সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ। সকল সংগ্রামে শেখ হাসিনার বিশ্বস্ত হস্ত হিসেবে কার্যকরী ভূমিকা পালন করে যাচ্ছেন যুবলীগ। অতীতের ন্যায় বাংলাদেশে আগামী গুরুত্বপূর্ণ সকল আন্দোলন সংগ্রামে সক্রিয় অংশগ্রহণের জন্য যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মীকে প্রস্তুত থেকে সজাগ দৃষ্টি রাখতে হবে। যাতে করে স্বল্প সময়ের ডাকে বাংলাদেশ আওয়ামী লীগের সকল কর্মসূচি বাস্তবায়নে মাঠে অগ্রভাগে বাংলাদেশ যুবলীগ কে দেখতে পাওয়া যায়।এটাই হবে আজকের প্রস্তুতি সবার দিকনির্দেশনা মূলক লক্ষ্য ও উদ্দেশ্য।

সভায় নওশাদ হোসেন মুন এর সঞ্চালনায় বক্তৃতা করেন যুবলীগ নেতা রাজিব হাসান লিপু, আশরাফুল ইসলাম, রাজিব হোসেন তরুন,ওমর খৈয়াম মামুন, মহিবুল আলম খোকন, শাখাওয়াত হোসেন,হাবিবুর রহমান হাবু চেয়ারম্যান, মোঃ মনিরুল ইসলাম, আমিনুল ইসলাম কঁচি, এডভোকেট গিয়াস উদ্দিন,ঈসমাইল হোসেন নয়ন, মেহেদী হাসান সোহেল, আরিফুর রহমান মিঠু, জাহিদ হোসেন শান্ত ও সোলায়মান মাসুদ প্রমুখ।।

এসময় বক্তারা বলেন,আগামী নির্বাচনে যুবলীগ ঐক্যবদ্ধ থেকে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র প্রতিহত করে চতুর্থবারের মতো জনগণের সমর্থন নিয়ে আওয়ামীলীগকে ক্ষমতা আনতে মাঠ পর্যায়ে কাজ করবে।

%d bloggers like this: