ঢাকাসোমবার , ১৭ জুলাই ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

শিবপুর মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত!

নিউজ রুম
জুলাই ১৭, ২০২৩ ১২:৩৯ পূর্বাহ্ণ । ৮২ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আল আমিন, ভোলা বঙ্গ নিউজ।।

আজ (রবিবার) ১৬ ই জুলাই -২৩ইং’ সকাল সাড়ে এগারোটায় “শিবপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের” অডিটোরিয়ামে আলহাজ্ব আব্দুর রব মিয়ার সভাপতিত্ব ও মোঃ আলম স্যার এর সঞ্চালনায় বিট পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও নারী শিক্ষার মানোন্নয়নে শিক্ষার্থী ও অভিববাক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ শাহীন ফকির বিপিএম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ সিরাজুল ইসলাম একাডেমিক সুপার ভাইজার ভোলা সদর উপজেলা,

জনাব মোঃ জসিম উদ্দিন বিট পুলিশিং শিবপুর ইউনিয়ন, পরাণগঞ্জ হালিমা খাতুন স্কুল অ্যান্ড কলেজ এর প্রভাষক জনাব মোঃ সিরাজুল ইসলাম, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর নাহার।

এছাড়াও অভিবাবক বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় অতিথিরা বলেন, বাল্য বিবাহ,ইভটিজিং, মাদকাসক্ত কিশোর-কিশোরীদের প্রতি বিশেষ নজরদারি বাড়াতে হবে। এবং সামাজিক ও নৈতিক অবক্ষয়ে বিষয়ে অভিভাবকদের সচেতনতা বৃদ্ধির জন্য অনুরোধ করেন।

অতিথিরা আরও বলেন, মেয়ে শিশু কোনো বোঝা নয় এরাও সম্পদ তাদেরকে যত্ন করলে তারাও আগামীর শেখ হাসিনা( প্রধানমন্ত্রী), শিরিন শারমিন (স্পীকার) হবে। নারীরা আজ বিশ্বের বিভিন্ন সেক্টরে নেতৃত্ব দিচ্ছে তেমনি আমাদের দেশেও পিছিয়ে নেই অতএব আপনার মেয়ে শিশুকে উচ্চ শিক্ষা গ্রহণের সুযোগ করে দিন; তাঁরাও আগামীর বাংলাদেশকে নেতৃত্ব দিবে এবং এঁরাও ডিসি,এসপি,ওসি, শিক্ষক, ডাক্তার, ইঞ্জিনিয়ার ইত্যাদি পেশায় নিজেকে নিয়োজিত করতে পারবে।

%d bloggers like this: