ঢাকাশনিবার , ২২ জুলাই ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

অনলাইন মিডিয়া বিশ্বে জনপ্রিয়তা লাভ করেছে- ভোলা পুলিশ সুপার মাহিদুজ্জামান

নিউজ রুম
জুলাই ২২, ২০২৩ ১০:০৮ অপরাহ্ণ । ৫৬ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ হাসনাইন আহমেদ, ভোলা বঙ্গ নিউজ।।

ভোলায় নবাগত পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ জুলাই)সকাল১১ টায় পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। প্রায় ঘন্টা ব্যাপী চলা সভায় সাংবাদিকরা নবাগত পুলিশ সুপারের কাছে মাদক, ইভটিজিং ও শহরের বিভিন্ন পয়েন্টের যানজটের পাশাপাশি বিভিন্ন সময় মেঘনা ও তেতুলিয়া নদীতে সাধারণ জেলেদের উপর জলদস্যুদের হামলা দস্যুদের বিভিন্ন কর্মকাণ্ড সহ জেলার বিভিন্ন বিষয় তুলে ধরেন ইলেকট্রিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

 

এসময় নবাগত পুলিশ সুপার মাহিদুজ্জামান বলেন, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার পাশাপাশি অনলাইন মিডিয়া বিশ্বে জনপ্রিয়তা লাভ করেছে। কোন ঘটনা মুহূর্তের মধ্য অনলাইনের মাধ্যমে পাঠক সংবাদ পেয়ে থাকে। তাই অনলাইন মিডিয়ার গুরুত্ব অপরিসীম। প্রাথমিক ভাবে আমরা যে বিষয় নিয়ে কাজ করবো একে একে তা আমি নোট করে নিচ্ছি। এছাড়া বিভিন্ন ক্ষেত্রে  সাংবাদিকদের প্রশংসা তুলে ধরে যে কোন বিষয়ে পুলিশকে সহযোগীতার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ  আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার, ভোলা প্রেসক্লাব সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপু, সিনিয়র সাংবাদিক কামাল উদ্দিন সুলতান, এস এ টেলিভিশনের জেলা প্রতিনিধি শাহাদাত শাহিন, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন লিটন, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি জসিম রানা, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি মেজবাহ উদ্দিন শিপু, এটিএন বাংলার জেলা প্রতিনিধি এম সিদ্দিকুল্লা, দৈনিক মানবজমিন ও অনলাইন নিউজ পোর্টাল ভোলার নিউজের সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম,

জি টিভি ও যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল উদ্দিন, দৈনিক ভোলা টাইমস পত্রিকার সম্পাদক মোহাম্মদ আলী জিন্না (রাজিব), ভোলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি তুহিন খন্দকার, দেশ টিভির জেলা প্রতিনিধি ছোটন সাহা, মাই টিভির জেলা প্রতিনিধি মোহাম্মদ লিটন,দৈনিক দেশের কন্ঠের জেলা প্রতিনিধি মোঃমনছুর আলম ও মোঃজাফর দৌলতখান প্রতিনিধি,  যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি জুয়েল সাহা, ভোলা প্রকাশের সম্পাদক বিজয় বাইন, দৈনিক ভোলা টাইমস পত্রিকার বার্তা সম্পাদক আশিকুর রহমান শান্ত, দৈনিক ভোলা টাইমস সিটি রিপোর্টার অনন্ত হাসান মাসুদ, ভোলা বঙ্গ নিউজ (অনলাইন) ও  ভোলা টাইমসের স্টাফ রিপোর্টার হাসনাইন আহমেদ সহ বিভিন্ন জাতীয় দৈনিকের ও অনলাইন নিউজ পোর্টাল  এর সাংবাদিকবৃন্দ।

%d bloggers like this: