ঢাকাশুক্রবার , ৪ আগস্ট ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

মাদ্রাসা ছাত্র রেজাউল হত্যার প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

নিউজ রুম
আগস্ট ৪, ২০২৩ ১১:১৬ অপরাহ্ণ । ৫৮ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আল আমিন ,ভোলা বঙ্গ নিউজ ।।

যাত্রাবাড়ী বড় মাদ্রাসার জালালাইন জামাতের মেধাবী শিক্ষার্থী হাফেজ রেজাউল করীমকে গত ২৮ জুলাই ২০২৩ শুক্রবার বাইতুল মোকাররম দক্ষিণ প্রাঙ্গনে ছাত্রলীগ যুবলীগের শান্তি সমাবেশে হত্যার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচি প্রত্যেক জেলায় বিক্ষোভ মিছিল এর অংশ হিসেবে।

আজ (শুক্রবার) ৪ ঠা আগস্ট’২৩ইং বিকাল চারটায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ হাবিবুর রহমান এর সঞ্চালনায় সভাপতি সাইফুল বিন সালাউদ্দিন এর সভাপতিত্বে আয়োজিত বিক্ষোভ মিছিল এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তরের সভাপতি মাও আতাউর রহমান মোমতাজী ।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথি তার বক্তব্যে রেজাউল করীমের হত্যাকান্ডের ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি বলেন শান্তি সমাবেশের নামে যুবলীগ-ছাত্রলীগ দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। অনতিবিলম্বে এসব সন্ত্রাসী সংগঠনকে নিষিদ্ধ করতে হবে। রেজাউল হত্যাকান্ডের পর দীর্ঘ সময় অতিবাহিত হলেও আইন শৃঙ্খলা বাহিনী এখনো কাউকেই গ্রেফতার না করে শান্তি সমাবেশের নামে যুবলীগ-ছাত্রলীগকে মানুষ খুন করার বৈধতা দিচ্ছে। শীঘ্রই খুনীদেরক গ্রেফতার করে আইনের আওতায় না আনলে গোটা বাংলাদেশের ছাত্র-জনতা সহ সমস্ত জনগণ নিয়ে তীব্র আন্দোলন গড়ে তুলবে।

সভাপতির বক্তব্যে সাইফুল বিন সালাউদ্দিন বলেন; বর্তমান আওয়ামী সরকারের কাছে কেউ নিরাপদ নয়, রেজাউল হত্যার মাধ্যমে এটি স্পষ্ট। একজন অসুস্থ শিক্ষার্থী যে কিনা কোন রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত নয় তাকে নির্মমভাবে হত্যা করে ছাত্রলীগ যুবলীগের সন্ত্রাসীরা এটাই প্রমাণ করলো তাদের হাতে এই দেশের শাসনভার আর বেশিদিন টেকসই হবে না। রেজাউল হত্যায় দোষীদের দ্রুত শাস্তির আওতায় আনাই হবে শুভ বুদ্ধির পরিচয়।

এছাড়াও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা সহ-সভাপতি মাওলানা ওবায়েদ বিন মোস্তফ,সেক্রেটারি মাওলানা তরিকুল ইসলাম তারেক,সাংগঠনিক সম্পাদক মাওলানা ইউসুফ আদনান, প্রচার সম্পাদক মাওলানা হেলাল উদ্দিন,ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা সহ-সভাপতি এইচ এমহাবিবুল্লাহ, সাংগঠনিক সম্পাদক জাফর, দাওয়াহ সম্পাদক মাহমুদুল হাসান, ভোলা সদর উপজেলা সভাপতি ইয়াসিন আরাফাতসহ দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলার শাখার নেতৃবৃন্দ।

%d bloggers like this: