ঢাকামঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না হলে বাংলাদেশ স্বাধীন হতো না,শোক সভায় ড.শান্ত

নিউজ রুম
আগস্ট ১৫, ২০২৩ ১০:৩৬ অপরাহ্ণ । ৪২ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

নিজস্ব প্রতিবেদক, ভোলা বঙ্গ নিউজ।।

জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, অর্থনীতিবিদ ড.আশিকুর রহমান শান্ত বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন রাষ্ট্র দিয়েছেন। একটি মানচিত্র দিয়েছেন।লাল সবুজের পতাকা দিয়েছেন।

মঙ্গলবার (১৫ আগষ্ট )বিকেলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ভোলা জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে কেন্দ্রীয় যুবলীগের সদস্য ড. আশিকুর রহমান শান্ত ভোলা শহরের উকিল পাড়াস্তল শান্ত নীড় বাসভবনে ভোলা,দৌলতখান ও বোরহান উদ্দিনের উপজেলার নেতাকর্মীদের নিয়ে দোয়া ও শোক সভার আয়োজন করেন।

শোক সভায় ড.শান্ত আরো বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। আর দেশ স্বাধীন না হলে আমরা বাঙালি জাতি মাথা উঁচু করে দাঁড়াতে পারত না।বাঙালি জাতিকে কোন অপশক্তিই দাবিয়ে রাখতে পারবে না, তা প্রমাণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে গড়ে উঠছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ।

দোয়া মোনাজাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবার বর্গসহ ১৫ ই আগষ্টের শহীদদের প্রতি দোয়া করা হয়

ভোলা জেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোস্তাক আহমেদ শাহীন এর সভাপতিত্বে সঞ্চালনা করেন যুবলীগ নেতা এজেড এম মনিরুল ইসলাম, যুবলীগ নেতা মনিরুল ইসলাম।

উপস্থিত ছিলেন, আমিনুল ইসলাম সং সংগ্রাম, ভোলা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ওমর খৈয়াম মামুন, রাজিব হাসান লিপু, আরিফুর ইসলাম রুমন, ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন রনি, জেলা শহর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম কচি, জেলা শ্রমিকলীগের নেতা সিরাজুল ইসলাম,দৌলতখান উপজেলা যুবলীগ নেতা হাবিবুর রহমান আবু চেয়ারম্যান, বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুবলীগ নেতা মহিবুল আলম খোকন, নয়ন মেলেটারি প্রমুখ।

%d bloggers like this: