ঢাকাসোমবার , ২১ আগস্ট ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ভূল স্বীকার করে বড় ভাই আজিজুল হক শিকদারের কাছে ক্ষমা চাইলেন ছোট ভাই জসিম উদ্দিন

নিউজ রুম
আগস্ট ২১, ২০২৩ ৯:৩১ অপরাহ্ণ । ৪২ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

স্টাফ রিপোর্টার, ভোলা বঙ্গ নিউজ।।

ভোলার ইলিশায় নিজের বড় ভাইয়ের বিরুদ্ধে ভূমিদস্যু সহ নানা শিরোনামে সংবাদ প্রকাশের মাধ্যমে বড় ভাইয়ের সম্মান হানী করায় নিজের ভূল স্বীকার ও ক্ষমা চাইলেন ছোট ভাই জসিম।

২১ আগস্ট সোমবার রাতে পূর্ব ইলিশার ৯ নং ওয়ার্ডের শিকদার বাড়ির মৃত সেরাজল হক শিকদারের ছেলে জসিম উদ্দিন ভোলা সদর হাসপাতালে চিকিৎসা নিতে এসে তিনি তার বক্তব্য বলেন, আমার এলাকার একটি কুচক্রী মহলের ইন্ধনে আমি আমার বড় ভাই আজিজল হক শিকদারের কাছে পৈতৃক জমি পাবো বলে দাবী করি, এই বিষয় নিয়ে সমাধানের জন্য পারিবারিকভাবে ১৯ তারিখ শনিবার শালিসে বসলে সেখানে বাকবিতন্ডায় জরিয়ে দুই পক্ষের হামলা হয়। হামলায় দুই পক্ষের বেশ কয়েকজন আহত হয়, তার পর আমি সংবাদ সম্মেলন ও মানববন্ধন করে বিভিন্ন সংবাদ প্রকাশ করি, সেখানে আমার বড় ভাইকে ভূমিদস্যু হিসেবে চিহ্নিত করি, তারই জের ধরে আমার ভাই আমার নামে মামলা করে, আমি এখন পুলিশের হেফাজতে রয়েছি।

এই সবকিছুই আমাদের ভুলবোঝাবুঝ কারনে, আমি আমার ভুল স্বীকার করছি, আমি আমার ভাই আজিজুল হক শিকদার কাছে ক্ষমা চাই, আমি দ্বিতীয় বার আর এইরকম ভুল করবো না।

উল্লেখ্য যে, জসিম গতকাল ২০ তারিখ রবিবার সকালে ভাই আজিজুল হক শিকদারের দায়ের করা মামলায় গ্রেফতার হন। তিনি এখন হাসপাতালে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছে।

%d bloggers like this: