ঢাকাসোমবার , ২৮ আগস্ট ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষার্থীদের নিয়ে মাদক বিরোধী সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে

নিউজ রুম
আগস্ট ২৮, ২০২৩ ১:০০ পূর্বাহ্ণ । ৪৮ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ সোহেল রানা, ভোলা বঙ্গ নিউজ।।

জীবনকে ভালবাসুন মাদক থেকে দূরে থাকুন এই স্লোগান কে সামনে রেখে, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ভোলা সদর উপজেলার ৬ নং ধনিয়া ইউনিয়নের ছোট আলগীর এডভোকেট ইউনুস মিয়া মাধ্যমিক বিদ্যালয় ও গুলি মাধ্যমিক বিদ্যালয়ে কোমল মতি ছাত্রছাত্রীদের নিয়ে মাদকের বিরুদ্ধে সচেতনতা মূলক আলোচনা সভা করা হয়।

আজ সকাল ১১ টায় এডভোকেট ইউনুস মিয়া মাধ্যমিক বিদ্যালয় ও দুপুর ১ টায় গুলি মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে ইয়ারুল আলম হেলালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরে সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন তিনি মাদকের কুফল সম্পর্কে জানান এবং এর প্রতিরোধ করার পরামার্শ দেন। জ্যামিতি বক্স ও সচেতনামূলক লিফলেট বিতরণ করেন।

এছাড়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন ভোলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক শফিকুর রহমান, মাদকবিরোধী শক্তির কেন্দ্রীয় সহ সভাপতি আলহাজ্ব রিপন সরকার, ইউপি সদস্য ডাক্তার মোঃ আলমগীর, এডভোকেট ইউনুস মিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরনবী, গুলি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওহিদুজ্জামান আনসারী সহ উভয় প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থী বৃন্দ।

উল্লেখ্য মাদক দ্রব্য মানবজীবনের জন্য অত্যন্ত ক্ষতিকর ও বিপজ্জনক। পৃথিবীর কোন ধর্মই মাদক দ্রব্যের ব্যবহারকে অনুমোদন করেনি। আর ইসলামের দৃষ্টিতে সকল প্রকার মাদক দ্রব্যের ব্যবহার একটি জঘন্য ধর্মীয় ও সামাজিক অপরাধ।

%d bloggers like this: