ঢাকাসোমবার , ৪ সেপ্টেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

প্রশাসক, পুলিশ সুপার ও ইউএনওর সঙ্গে ভোলা প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময়

নিউজ রুম
সেপ্টেম্বর ৪, ২০২৩ ১২:৩০ পূর্বাহ্ণ । ৪৫ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ হাসনাইন আহমেদ॥ ভোলা বঙ্গ নিউজ।।

ভোলা প্রেসক্লাবের সাংবাদিকরা জেলা প্রশাসক, পুলিশ সুপার ও উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হয়েছেন। রোববার (৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় পুলিশ সুপার, দুপুর ১টায় জেলা প্রশাসক এবং বিকাল ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে মিলিত হন। প্রেসক্লাব সভাপতি এডভোকেট নজরুল হক অনুর নেতৃত্বে ক্লাবের অর্ধশতাধিক সাংবাদিক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

দুপুর ১২টায় জেলা প্রশাসক মোঃ আরিফজুজ্জামান এর সঙ্গে মতবিনিমিয় সভায় মিলিত হন সাংবাদিকরা। জেলা প্রশাসক কার্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক তামিম আল ইয়ামিন, এনডিসি মোঃ আবু সাঈদসহ ম্যাজিস্ট্রেট ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রেসক্লাব সভাপতি এডভোকেট নজরুল হক অনু ভোলার সাংবাদিক এবং প্রেসক্লাবের সমস্যাগুলো তুলে ধরে সাংবাদিকদের স্বার্থ রক্ষায় জেলা প্রশাসককে এগিয়ে আসার আহ্বান জানিয়ে বক্তব্য দেন। জবাবে জেলা প্রশাসক উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, জেলা প্রশাসক হিসাবে তার সীমাবদ্ধতার মধ্যে থেকে যতটুকু সম্ভব ততটুকুই তিনি সাংবাদিকদের কল্যাণে ভূমিকা রাখবেন। তার দায়িত্বে থাকাকালীন সময়ে ভোলা এবং ভোলার সাংবাদিকদের স্বার্থহানি হয় এমন কোন কাজ তিনি করবেন না বরং ভোলা ও ভোলার সাংবাদিকদের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবেন।

এর আগে পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার রিপন চন্দ্র, প্রেসক্লাব সহ-সভাপতি ওমর ফারুক, সহ-সাধারণ সম্পাদক শিমুল চৌধুরী, কোষাধ্যক্ষ ইউনুছ শরীফ, দৈনিক ভোলার বাণী’র সম্পাদক মাকসুদুর রহমান, ভোলা টাইমস সমম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ রাজিব, এইচ এম জাকির প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় ডেইলি নিউজ টাইম’র স্টাফ রিপোর্টার আল-আমিন শাহরিয়ার, খোলা কাগজ প্রতিনিধি আব্দুস সহিদ তালুকদার, খবর প্রতিনিধি মোঃ বশির আহমেদ, ভোরের কাগজ প্রতিনিধি এইচ এম নাহিদ, ইনকিলাব প্রতিনিধি জহিরুল হক, আমার সংবাদ প্রতিনিধি কাজী জামাল, আনন্দ টিভি প্রতিনিধি এম রহমান রুবেল, গণমুক্তি প্রতিনিধি হোসাইন রুবেল, রাজধানী টিভি জে আই সবুজ, ভোলার বাণীর ব্যবস্থাপনা সম্পাদক ইমরান হোসাইন, জাগো প্রতিদিন প্রতিনিধি শরীফ হোসাইন, গ্লোবাল টিভি প্রতিনিধি অনিক আহমেদ, দেশ বাংলা প্রতিনিধি ইয়ামিন হোসেন, ভোলা টাইমস’র বার্তা সম্পাদক আশিকুর রহমান শান্ত, গণকন্ঠ প্রতিনিধি এডভোকেট খলিল উদ্দিন ফরিদ, এশিয়ান টিভি প্রতিনিধি এম এন আলম, দেশের কণ্ঠ প্রতিনিধি মুনছুর আলম, ভোরের পাতা প্রতিনিধি ফরহাদ হোসেন, বিজয় বাংলাদেশ প্রতিনিধি মাহে আলম মাহী, জনতার বাণী’র নির্বাহী সম্পাদক জামিল হোসেন, মেঘনা টিভি প্রতিনিধি এইচ এম এরশাদ, রূপবাণী প্রতিনিধি কামরুল ইসলাম, ভোলা টাইমস এর সিনিয়র রিপোর্টার অর্জুন চন্দ্র দে, স্টাফ রিপোর্টার ইকবাল হোসেন রাজু, ভোলা প্রকাশ’র হাসনাইন, ভোলা পোষ্ট’র সোহেল, ভোলার বাণী’র শিক্ষানবীস রিপোর্টার মেসকাত আহম্মেদসহ ভোলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক এবং অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এসময় পুলিশ সুপার বলেন, সাংবাদিকদের বিষয়গুলো নিয়ে আমরা সচেতন রয়েছি। দল মত নির্বিশেষে সকল মতের সকল গ্রুপের সাংবাদিকরা আমাদের কাছে পেশাদার সাংবাদিক হিসিবে মূল্যায়িত হবেন। এসময় তিনি ভোলার সাংবাদিকদেরকে ঐক্যবদ্ধভাবে দেশ গঠনে কাজ করার আহ্বান জানান।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলামের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন প্রেসক্লাবের সাংবাদিকরা। ইউএনও তৌহিদুল ইসলাম এসময় প্রেসক্লাব সাংবাদিকদেরকে সমাজের বিভিন্ন এলাকার সমস্যা তুলে ধরার জন্য অনুরোধ জানান। প্রেসক্লাব সভাপতি নজরুল হক অনু এসময় উপজেলা প্রশাসনকে উদ্দেশ্যে করে বলেন, তারা যেন ভোলার সকল সাংবাদিকদের সঙ্গে সমান আচরণ করেন। একপেষে এবং বিমাতাসূলভ আচরণ না করেন সে আহ্বান জানান। পরে সাংবাদিকরা প্রেসক্লাবে এক মধ্যাহ্ন ভোজে অংশ নেন।

%d bloggers like this: