ঢাকামঙ্গলবার , ১২ সেপ্টেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় জেলা প্রশাসক আরিফুজ্জামানকে জন্ম দিনের শুভেচ্ছা জানালো দৈনিক ভোলা টাইমস্ পরিবার

নিউজ রুম
সেপ্টেম্বর ১২, ২০২৩ ১২:২০ পূর্বাহ্ণ । ৪৭ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

এ.সি.ডি. অর্জুন , ভোলা বঙ্গ নিউজ, বিশেষ প্রতিনিধি।।

শুভ জন্মদিন, শুভ জন্মদিন, শুভ জন্মদিন জেলা প্রশাসক আরিফুজ্জামান, ভোলা। সোমবার (১১ সেপ্টেম্বর) ভোলায় নবাগত জেলা প্রশাসক আরিফুজ্জামান এর ৪৫তম জন্মদিন। ১৯৭৮ সালের এই দিনে জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার এক শিক্ষক পরিবারে জন্মগ্রহণ করেন

আরিফুজ্জামান। বাল্যকাল থেকেই মেধাবী আরিফুজ্জামান লেখাপড়ায় অত্যন্ত মনোযোগী ছিলেন। তিনি ১৯৯৩ সালে এসএসসি ও ১৯৯৫ সালে এইচএসসি পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন এবং ২৭ তম বিসিএস এর মাধ্যমে প্রশাসন ক্যাডারে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পদে যোগদান করেন এবং নিজ কর্মদক্ষতায় মাঠ প্রশাসনের বিভিন্ন পদে সুনামের সহিত দায়িত্ব পালন করার পর গত ২৪ জুলাই’২৩ ভোলার জেলা প্রশাসক পদে দায়িত্ব গ্রহণ করেন। দুই সন্তানের জনক আরিফুজ্জামান ভোলায় মাত্র দেড় মাসের কর্মজীবনে ইতিমধ্যেই ভোলার সকল শ্রেনী পেশার মানুষের মনে জায়গা করে নিতে সক্ষম হয়েছেন।

দৈনিক ভোলা টাইমস্ পরিবারের পক্ষ থেকে সদা হাস্যোজ্জ্ববল ও স্বচ্ছ মনের অধিকারী জেলা প্রশাসক এর হাতে ফুল দেয়ার মাধ্যমে তাকে জন্ম দিনের শুভেচ্ছা জ্ঞাপন এবং সর্বাঙ্গীন মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করা হয়। শুভ জন্মদিনের সন্ধ্যায় জেলা প্রশাসক এর বাস ভবনে শুভেচ্ছা জ্ঞাপন কালে উপস্থিত ছিলেন দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার প্রকাশক মোঃ আলী জিন্নাহ রাজীব, সিনিয়র স্টাফ রিপোর্টার এ.সি.ডি. অর্জুন, বিশেষ প্রতিনিধি আরিফুল ইসলাম রিয়াজ, স্টাফ রিপোর্টার সোহেল রানা, স্টাফ রিপোর্টার হাসনাইন আহাম্মেদ, জুনিয়র স্টাফ রিপোর্টার বাবুল রানা সহ অন্যান্য সংবাদ কর্মীবৃন্দ।

এসময় একান্ত সাক্ষাতকালে জেলা প্রশাসক আরিফুজ্জামান ভোলা জেলাকে মনেপ্রাণে নিজ জেলা ভেবেই কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন এবং এ বিষয়ে ভোলা টাইমস্ পরিবারসহ ভোলায় কর্মরত সকল সংবাদকর্মীর সহযোগীতা প্রত্যাশা করেন। কর্মমুখী ও দক্ষ জেলা প্রশাসক আরিফ তার জন্ম দিনে শুভেচ্ছা জানানোর জন্য দৈনিক ভোলা টাইমস্ পরিবারের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং দৈনিক ভোলা টাইমস্ পরিবারের পক্ষ থেকেও জেলা প্রশাসক আরিফুজ্জামান এর সর্বাঙ্গীন সাফল্য কামনা করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হানুজ্জামান ও জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

%d bloggers like this: