ঢাকাবুধবার , ২৭ সেপ্টেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় জাতীয় সমাজকল্যাণ পরিষদ থেকে স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে চেক বিতরন

নিউজ রুম
সেপ্টেম্বর ২৭, ২০২৩ ১২:০৫ পূর্বাহ্ণ । ৩২ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মো.রাকিবুল ইসলাম:ভোলা বঙ্গ নিউজ।।

ভোলা জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে বাংলাদেশ জাতীয় সমাজকল্যান পরিষদ থেকে স্বেচ্ছাসেবী সংস্থাসমূহের মাঝে প্রাপ্ত অনুদানের চেক বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো নজরুল ইসলামের সভাপতিত্বে অনুদানের চেক বিতরন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মে.আলমগীর হুসাইন।

জানা যায়, জেলায় ৪৮ টি বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে ২০২২-২০২৩ অর্থবছরের বাংলাদেশ জাতীয় সমাজকল্যান পরিষদ থেকে ১৩,৫৩০০০ টাকা(তেরো লক্ষ তেরপঞ্চাশ হাজার)অনুদান দেওয়া হয়েছে। এসকল স্বেচ্ছাসেবী সংগঠনগুলো অসহায় পিছিয়ে পড়া মানুষদের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।ভবিষ্যতে স্বেচ্ছাসেবী আইন মোতাবেক স্বেচ্ছাসেবী কার্যক্রম চালিয়ে যাওয়ার আহ্বান জানান উপস্থিত বক্তারা।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো.নজরুল ইসলাম,স্বাধীন যুব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো.রাকিবুল ইসলাম, অগ্রদূত সংস্থার পরিচালক মো. জাকির হোসেন সহ অন্যান্য স্বেচ্ছাসেববী সংগঠনের সদস্যরা এবং প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা।

%d bloggers like this: