ঢাকাবুধবার , ২৭ সেপ্টেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ভোলা থানার ওসি বরিশাল রেঞ্জ ডিআইজি থেকে ১১ বার পেলেন প্রশংসা ও ধন্যবাদ পত্র

নিউজ রুম
সেপ্টেম্বর ২৭, ২০২৩ ২:২৪ পূর্বাহ্ণ । ৪৫ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

তুহিন খন্দকার, বিশেষ প্রতিনিধি, ভোলা বঙ্গ নিউজ।।

কর্মস্থলে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ টানা ১১ বার উপ-মহা পুলিশ পরিদর্শক বরিশাল রেঞ্জ ডিআইজি হতে প্রশংসা ও “ধন্যবাদ পত্র” প্রাপ্ত হলেন ভোলা সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহীন ফকির বিপিএম।

বরিশাল রেঞ্জ ভোলা জেলা বোরহানউদ্দিন থানায় কর্মস্থলে (ওসি) হিসেবে দায়িত্ব পালনকালে ৮৫৮ নং স্মারকে ২৮ আগস্ট ২০২২ ইং তারিখে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশের বরিশাল রেঞ্জ (ডিআইজি) পক্ষ থেকে প্রথম ”ধন্যবাদ পত্র” লাভ করেন।

এরপর বদলি হয়ে ভোলা সদর মডেল থানায় যোগদানের পর ২৩৭ নং স্মারকে ৫ মার্চ ২০২৩ ইং তারিখে পুনরায় “ধন্যবাদ পত্র” লাভ করেন। ধারাবাহিক ভাবে পুলিশের মাসিক সভায় একের পর এক বরিশাল রেঞ্জ শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ হিসেবে প্রশংসাপত্র লাভ করেন (ওসি)মো: শাহীন ফকির । ভোলা সদর মডেল থানার ধন্যবাদ পত্রে বরিশাল রেঞ্জ ডিআইজি আক্তারুজ্জামান উল্লেখ করেন, আমি গত ২১ সালের জুন মাসের ১২ তারিখে বরিশাল রেঞ্জ ডিআইজি হিসেবে যোগদান করি,যোগদানের পর থেকেই আমি আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা সহ বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে বিভিন্ন থানা,ফাড়ি ও পুলিশ ক্যাম্প সহ বিভিন্ন অফিসে রেজিস্টার পত্র গুলো সঠিক ভাবে রক্ষনাবেক্ষন এর নির্দেশনা প্রদান করে আসছি। তারই ধারাবাহিকতায় এ বছরের ফেব্রুয়ারী মাসের ১২ তারিখে আমি ভোলা সদর মডেল থানা আনুষ্ঠানিক ভাবে পরিদর্শন করি এসময় আমি ভোলা সদর মডেল থানাকে সম্পূর্ণ নতুন আঙ্গিকে সুসজ্জিত ভাবে সাজানো দৃষ্টিনন্দন পরিবেশ,হাজাত খানাকে উন্নত দেশের ন্যায় সাজানো,রেজিস্টার গুলো নতুন করে বাইন্ডিং সহ well maintain করা নিশ্চিত করেছেন তা লক্ষ্য করি।এছাড়াও থানার মধ্যে নারি,শিশুসহ সকলের জন্য বন্ধুসুলভের ব্যবস্থা করা হয়েছে এবং মহান মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখার জন্য আলাদা স্থাপনা ও আইটেম যোগ করা হয়েছে যা সত্যিই বাংলাদেশ পুলিশের জন্য একটি উজ্জ্বল দৃষ্টান্ত। এসময় তিনি বিবৃতিতে আরো বিভিন্ন বিষয়ে উল্লেখ করে ভোলা সদর মডেল থানা অফিসার্স ইনচার্জ (ওসি) শাহীন ফকির বিপিএম কে ভবিষ্যতে এ ধারা অব্যহত রেখে আরো তৎপর হওয়ার আহ্বান জানান।

উল্লেখ্য, বিগত সময়ে (ওসি) শাহীন ফকির বিপিএম যেসব জায়গায় কর্মরত ছিলেন সেখানে সেসব স্থানে মাদক, সন্ত্রাস বিরোধী দমন কার্যক্রমে প্রশংসা অর্জন করেন। বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত তিনি।

এ বিষয়ে জানতে চাইলে ভোলা মডেল থানার অফিসার্স ইনচার্জ শাহীন ফকির বিপিএম বলেন, ভালো কাজের স্বীকৃতি কর্মস্পৃহা বৃদ্ধি করে। তিনি আরো বলেন, আমি সবসময়ই চেষ্টা করি ভোলা পুলিশ বিভিন্ন ইউনিটে সাধারণ মানুষ তাদের সেবার জন্য আশার পর যেন তার কাঙ্ক্ষিত সেবাটুকু পায়,শিশু থেকে শুরু বৃদ্ধ পর্যন্ত যে কোন ধরনের মানুষ আমার কাছে আসলে আমি তাদের কাঙ্খিত সেবা দেওয়ার চেষ্টা করি। এসময় তিনি বরিশাল রেঞ্জের এ ধরনের উদ্যোগকে স্বাগত জানাই।

%d bloggers like this: