ঢাকাসোমবার , ১৮ ডিসেম্বর ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় সবুজ বাংলা স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন পক্ষ থেকে পিতামাতাহীন প্রতিবন্ধী বাচ্চুকে মানবিক ত্রাণ বিতরণ 

নিউজ রুম
ডিসেম্বর ১৮, ২০২৩ ৬:৩৮ অপরাহ্ণ । ২৩ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ হাসনাইন আহমেদ, ভোলা বঙ্গ নিউজ।।

ভোলা সদর দক্ষিণ দিঘলদী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে বাবা ও মা হারানো ৩৩ বছর বয়সী প্রতিবন্ধী বাচ্চুর পাশে পাশে সবুজ বাংলা স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন।”জাগ্রত মানবতার কল্যাণে আমরা সর্বদা নিয়োজিত” এই প্রতিপাদ্য ধারণ করে গতকাল ১৭ ডিসেম্বর (রবিবার) সন্ধায় এ ফাউন্ডেশনের উপদেষ্টা রায়হান চৌধুরী সাধারণ সম্পাদক আজিম উদ্দিন সাইফীসহ অনেকের একাত্মতায় প্রতিবন্ধী বাচ্চুর বাড়িতে মানবিক ত্রাণ পৌঁছানো হয়েছে।যার মধ্যে ছিল অতি প্রয়োজনীয় জিনিস ১ বস্তা চাউল,১০ কেজি আলু,৫ কেজি পেয়াজ,রসুন, হলুদ, মরিচ,ঔষধ, বিস্কুট, নুডুলডস,আটা,৩০ টি ডিম।এবং শীতকালীন ২ টি পোশাক ও একটি রেসকিন।

ফাউন্ডেশন এর উপদেষ্টা রায়হান চৌধুরী বলেন,সকলের সহযোগিতায় আমরা প্রায় ১২ হাজার টাকার মতো তার প্রয়োজনীয় ব্যবস্থা করতে পেরেছি।এবং প্রতিবন্ধী ভাইকে আরো একটু সন্তুষ্ট করতে তার হাতে নগদ ১ হাজার টাকা দিতে পেরেছি, যা আমাদের কল্পনাহীন সফলতা অর্জন।এই সেচ্ছাসেবী ছাত্র সংগঠনের জন্য মাইলফলক।আমরা সমাজের বাস্তবতা অনুধাবন করে সেবামূলক কার্যক্রমের ধারা অব্যাহত রাখব।

আজিম উদ্দিন ছাইফী বলেন,আমরা সবাই ছাত্র,অনেকেই বেকারত্ব জীবন পার করছি। তারপরেও বন্ধু মহলের উদ্যোগে মানবিক কাজে শরিক হয়ে আমরা আমাদের মতো দিনমজুর অসহায় পরিবারের পাশে থাকার জন্য ছোট ছোট মানবিক কাজে এগিয়ে আসতে চাই। সকলের সহযোগিতা চাই।এর আগে এই নবগঠিত ফাউন্ডেশনের সামর্থ্য অনুযায়ী আমরা শিশুদের মাঝে কুরআন বিতরণ,খেলা সামগ্রী বিতরণ ও ১২ জন রোগীকে রক্তদান করতে সক্ষম হয়েছি।এটা আমাদের প্রাথমিক অর্জন।সৃষ্টিকর্তার কাছে সন্তুষ্টি লাভ ও শিশুদের মাঝে ভেদাভেদহীন আদর্শবান ধর্মীয় শিক্ষা শিক্ষায় উন্মাদনা তৈরি করার প্রত্যয়ন।

আজিম উদ্দিন ছাইফী আরো বলেন,আমরা তরুণ, তরুনরাই পারি কিছু সমাজের বাস্তবতা অনুধাবন করে সেবামূলক কার্যক্রমে অংশ নিতে। এ সেবামূলক ফাউন্ডেশনের বন্ধুগণ ও এর বাহিরের বন্ধু,যুব সমাজের ভাইয়েরা এগিয়ে আসলে আমাদের মানবিক কাজগুলো আরো সহজলভ্য হবে।ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারব।

%d bloggers like this: