ঢাকারবিবার , ১০ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

সর্বোচ্চ সমর্থন নিয়ে নির্বাচনী মাঠ চুষে বেড়াচ্ছেন মোশারেফ হোসেন – জয় নিশ্চিত অনেকাংশে 

নিউজ রুম
মার্চ ১০, ২০২৪ ৮:২২ অপরাহ্ণ । ১৫ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

অনন্ত হাসান মাসুদ / মোঃ হাসনাইন আহমেদ, ভোলা বঙ্গ নিউজ।।

আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে জনসমর্থন বৃদ্ধি করছেন প্রার্থীরা। তবে চমক এবার দলীয়ভাবে কোন প্রতীক থাকবে না । যার কারনে সবকিছুর হিসেব-নিকেশ মিলিয়ে যারা তৃণমূল পর্যায় কাজ করেছেন তারাই যেতে পারেন সর্বোচ্চ জায়গায় । তবে ভোলার তৃণমূল পর্যায় পর্যালোচনা করে অনেকটা নিশ্চিত হওয়া গেছে জনসমর্থনের দিক দিয়ে অনেকাংশে আগানো বর্তমান চেয়ারম্যান মোশারেফ হোসেন।

আজ রবিবার বিকেল আনুমানিক ৪টার দিকে বর্তমান চেয়ারম্যান মোশারেফ হোসেন কে পুনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চাই এই স্লোগানকে সামনে রেখে বিশাল আলোচনা এবং মতবিনিময় সভার আয়োজন করে সব সময় ইউনিয়নের সর্বস্তরের জনগণ । সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জন মানুষের প্রিয় মুখ কর্মীবান্ধব ভোলা সদর উপজেলার বারবার নির্বাচিত চেয়ারম্যান মোশারেফ হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সম্পাদক জহুরুল ইসলাম নকিব সহ নানান শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মোশারফ হোসেন বলেন তিনি যতদিন উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব-রত ছিলেন ততদিন জনগণের সার্বিক উন্নয়নে কাজ করেছেন ভুলত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখে যদি পুনরায় তাকে আবারো চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয় তাহলে ভোলা সদর উপজেলা তৃণমূল পর্যায়ের মানুষের কোন সময়ের সমস্যা গুলো সমাধান করবেন ।

তবে তার সমর্থকরা বলছেন যদি বর্তমান চেয়ারম্যান আবারো উপজেলা চেয়ারম্যান হন তাহলে জনগণের সার্বিক বিষয় গুলো সমাধান করবেন বা বিগত দিনে করেছেন । এবং সেই সাথে ভোলা সদর উপজেলায় চেয়ারম্যান হিসেবে শতভাগ যোগ্য বর্তমান চেয়ারম্যান মোশারেফ হোসেন । এবং তিনি বিগত ১৫ বছরে ভোলার ১৩ টি ইউনিয়নের সাধারণ মানুষের বিপদের সময় সর্বোচ্ছ সহযোগিতা করেছেন

বয়স্ক ভাতা, গৃহহীনদের ঘর প্রধান,, বিধবা ভাতা,এবং সরকারি বিভিন্ন অনুদান বিতরণে সর্বসময়ে সচ্ছলতা ছিলো তার। এবং সেই সাথে তিনি সকল সময়ে ভোলা সদর উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ এবং জনসাধারণের কল্যানে কাজ করেছেন। আর সেই জন্য আবারো ভোলা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে বর্তমান চেয়ারম্যান মোশারেফ হোসেন কে ছারা বিকল্প কাউকে দেখছে না সাধারণ জনগণ ।

উল্লেখ আছে যে বিগত বেশ কয়েকদিনে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া, ভেদুরিয়া,শিবপুর, উত্তর দিঘলদী সহ বেশ কয়েকটি ইউনিয়নে জনসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন ।

%d bloggers like this: