ঢাকামঙ্গলবার , ১২ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

এবার চেয়ারম্যান হলে সদর উপজেলা হবে মডেল উপজেলা – বাপ্তায় মতবিনিময় সভায় মোশারেফ হোসেন 

নিউজ রুম
মার্চ ১২, ২০২৪ ১২:০৫ পূর্বাহ্ণ । ১৪ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ হাসনাইন আহমেদ / অনন্ত হাসান মাসুদ ,ভোলা ।।

আসন্ন উপজেলা নির্বাচন কে কেন্দ্র করে ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । ১১ তারিখ সোমবার বাপ্তা ইউনিয়ন পরিষদে প্রাঙ্গনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান মোশারেফ হোসেন। এসময় মোশারেফ হোসেন কে আবারো বিপুল ভোটে জয়যুক্ত করার প্রত্যায় ব্যাক্ত করেন বাপ্তা ইউনিয়নের সর্বস্তরের জনগন ।

সভায় আরো উপস্থিত ছিলেন কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক জহরুল ইসলাম নকিব সহ জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠন এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ভোলা সদর উপজেলার সকল অসমাপ্ত কাজগুলো দৃঢ়তার সঙ্গে সমাপ্ত এবং জন মানুষের কল্যানে সর্বসময়ে কাজ করে যাওয়ার পাশাপাশি নানান উন্নয়ন মূলক বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন ।

এখন বিষয় হচ্ছে, এমন প্রতিশ্রুতির বাস্তবায়নের সংবাদে সাধারণ মানুষ তাকে কতটা গ্রহন করবে পূনরায়, তবে সমর্থকরা বলছেন, ভোলা সদর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান হিসেবে মোশারেক হোসেনের বিকল্প কাউকে দেখছেন না তারা। অতএব সেই হিসেব নিকেশ মিলিয়ে জনসমাগমের উপর ভিত্তি করে বলাই যায় আবারো বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান হবেন বর্তমান চেয়ারম্যান মোশারেফ হোসেন ।

%d bloggers like this: