ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলা থিয়েটার এর নতুন কার্যনির্বাহী পরিষদ গঠিত। নাসির লিটন সভাপতি-বাঁধন তালুকদার সম্পাদক

নিউজ রুম
এপ্রিল ১৯, ২০২৪ ১:৪৮ পূর্বাহ্ণ । ১১ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ হাসনাইন আহমেদ, ভোলা।।

নাসির লিটনকে সভাপতি ও মো: তালহা তালুকদার বাঁধনকে সাধারন সম্পাদক করে ভোলার ঐতিহ্যবাহী নাট্য সংগঠন ভোল থিয়েটার এর নতুন কার্যনির্বাহী পরিষদ ঘোষনা করা হয়েছে।

গত ১৫ এপ্রিল ভোলা থিয়েটার এর ১৪৩১ বাংলা সনের বৈশাখী উৎসব শেষে এই নবগঠিত কমিটি ঘোষনা করেন ভোলা থিয়েটার এর আহ্বায়ক ও বাংলাদেশ গ্রাম থিয়েটার এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অতনু করঞ্জাই।

১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ এর অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি পদে অতনু করঞ্জাই ও আবিদুল আলম, যুগ্ম সাধারন সম্পাদক পদে মো: আনোয়ার পারভেজ ও বিপ্লব চন্দ্র দেবনাথ, সাংগঠনিক সম্পাদক কপিল দে, অর্থ সম্পাদক আসিফ আল হাসান নিলয়, দপ্তর সম্পাদক আশিক পোদ্দার, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রণব চন্দ্র মহাজন, অনুষ্ঠান ও প্রশিক্ষণ সম্পাদক পল্লবী দে বৃষ্টি, তথ্য ও গবেষণা সম্পাদক আগ্নেয়ী চক্রবর্তী মোহর এবং নির্বাহী সদস্য পদে মো: জিয়াউদ্দিন জিয়া, আঁখি দে পাল, সাব্বিরুল ইসলাম তুরাজ, জয় দত্ত ও সুস্মিতা দে।

বাংলাদেশ গ্রাম থিয়েটার এর মুকুন্দ-জীবনানন্দ অঞ্চলের সদস্য সংগঠন ভোলা থিয়েটার ১৯৮৯ সাল থেকে জেলায় নিয়মিত নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনের মাধ্যমে জেলার সুস্থ সংস্কৃতির ধারাকে বহমান রেখেছে।

বর্তমান কমিটি ভোলা থিয়েটার ভবন নির্মাণসহ নুতন নাট্য প্রযোজনায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে কমিটি ঘোষণা শেষে আহ্বায়ক আশা প্রকাশ করেন।

%d bloggers like this: