ঢাকাবৃহস্পতিবার , ৯ মে ২০২৪
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

মনপুরায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেন আমেনা বেগম

নিউজ রুম
মে ৯, ২০২৪ ৫:০০ অপরাহ্ণ । ৬ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ সোহেল রানা, স্টাফ রিপোর্টার।।

তফসিল অনুসারে আগামী ৫ জুন মনপুরায় চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তারই ধারাবাহিকতায় মনপুরা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আমেনা বেগম মনোনয়নপত্র দাখিল করেছেন। ৯ মে বৃহস্পতিবার দুপুর ১২ টায় মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা জহিরুল ইসলাম ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ গিয়াসউদ্দিন নিকট আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

বীর মুক্তিযোদ্ধা, মনপুরা উপজেলার সাবেক ডেপুটি কমান্ডার এবং ২নং হাজিরহাট ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি, সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক মনপুরা উপজেলা যুবলীগ কাশেম মাতাব্বর এর সহধর্মিণী আমেনা বেগম।

মনপুরা উপজেলার সর্বাধিক সাধারন মানুষের সমর্থনকে শক্তিতে রূপান্তর করে এবং মনপুরা উপজেলার জনগনের প্রানের দাবির মর্যাদা অক্ষুন্ন রাখার লক্ষ্যে এবং উন্নয়ন মূলক নানা প্রতিশ্রুতি নিয়ে  আসন্ন মনপুরা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আমেনা বেগম মনোনয়ন দাখিল করেন।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা, মনপুরা উপজেলার সাবেক ডেপুটি কমান্ডার এবং ২নং হাজিরহাট ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক মনপুরা উপজেলা যুবলীগ কাশেম মাতাব্বর, বিআরডিবি চেয়ারম্যান আব্দুস সালাম সহ মনপুরা উপজেলার সর্বস্তরের সাধারণ জনগন।

%d bloggers like this: